কক্সবাজার, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

উখিয়ায় মাসিক আইনশৃংখলা কমিটির সভায় বক্তারা ঝুপড়ি দোকান বসানো মার্কেট মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক::

উখিয়ায় মাসিক আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমদের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়৷

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুর হক চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন, উখিয়া সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান (মহিলা) কামরুনেচ্ছা বেবী, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আমিন চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহা আলম, পালংখালী ইউনিয়নের এম গফুর উদ্দিন চৌধুরী ও উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ারসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ।

সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের মধ্যে ছিল- উখিয়ার উপজেলায় অবস্থিত স্টেশন সমূহে সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত সড়কের উপরে কোন মালামাল লোড-অনলোড করা যাবে না। যানজট নিরসনের জন্য কোট বাজার স্টেশনে ট্রাফিক পুলিশে সংখ্যা বৃদ্ধি ও উখিয়া থানা পুলিশের টহল জোরদার করা।

যতযত্র টমটম ও সিএনজির পার্কিং বন্ধ করা এবং ঝুপড়ি দোকান বসানো মার্কেট মালিকদের জরিমানার আওতায় আনা, মোবাইল কোর্ট পরিচালনা ও ফুটপাতের দোকান উচ্ছেদের ব্যাপারে সিদ্ধান্ত গৃহিত হয়।

পাঠকের মতামত: