কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

উখিয়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া বার্তা::

কক্সবাজারের উখিয়া ডিগ্রী কলেজ এলাকা থেকে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে  আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। ৫ সেপ্টেম্বর শনিবার দুপুর ১:৩০ মিনিটের সময় টেকনাফের শাহ পরীর দ্বীপে মিস্ত্রি পাড়ার নূর হোসেন ছেলে মোহাম্মদ নূর (২৬) আটক করে উখিয়া থানা পুলিশের কাছে সোর্পদ্দ করা হয় বলে র‌্যাব-১৫ জানিয়েছেন।

কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, উখিয়া থানাধীন উখিয়া ডিগ্রী কলেজ এলাকা থেকে মাদক কারবারি ইয়াবা বেচাকেনার উদ্দেশ্য অবস্থান করছিল, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক মাদক কারবারিকে আটক করা হয়। পরে উপস্থিত লোকজনের সামনে তাদের হাতে থাকা ব্যাগ ও দেহ তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃত স্বীকারোক্তিতে জানা যায়, পলাতক আসামিরাসহ তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত: