কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজারে ১৪ লক্ষ ইয়াবা পাচারকারী আসামিদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

রাসেদুল ইসলাম মাহমুদ::

কক্সবাজারে ১৪ লক্ষ ইয়াবা পাচার ও এক কোটি ৭০ লক্ষ ৬৮ হাজার ৫০০ টাকা উদ্ধারের ঘটনায় ৪ জন আসামীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামীরা হল, নজরুল ইসলাম এর পুত্র জহুরুল ইসলাম প্রকাশ ফারুক (৩৭) কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছটার মোজাফফর আহমদ এর পুত্র নুরুল আলম প্রকাশ বাবু (৫৫), একই এলাকার আবুল হোসেনের পুত্র আবুল কালাম (৫০) এবং আবুল কালাম এর পুত্র শেখ আবদুল্লাহ (১৯)।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) জেলা গোয়েন্দা শাখা শাখার ওসি শেখ মোহাম্মদ আলীর ১০ দিনের রিমান্ড আবেদন প্রেক্ষিতে বিজ্ঞ বিচারক এ আদেশ দেন। যার জিআর মামলা নম্বর : ৯০/২০২১ (সদর)। সদর মডেল থানা মামলা নম্বর : ২৯/২০২১, তারিখ : ১০/১৪/২০২১ ইংরেজি।

আদালতে আসামিদের পক্ষে রিমান্ড আবেদন এর বিপক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী এডভোকেট মোঃ ছৈয়দ আলম, এডভোকেট হারুন অর রশিদ, এডভোকেট আবুল হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি সদর উপজেলার চৌফলদন্ডী ঘাট থেকে ১৪ লক্ষ পিচ ইয়াবা টেবলেট এবং একইদিন বিকেলে মামলার প্রধান আসামি জহুরুল ইসলাম প্রকাশ ফারুকের উত্তর নুবিয়াছটাস্থ বাড়ি থেকে বস্তাভর্তি নগদ এক কোটি ৭০ লক্ষ ৬৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ।

পাঠকের মতামত: