কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কক্সবাজারে ২০ হাজার ইয়াবা নিয়ে রোহিঙ্গা সহ আটক ৪

জাহেদ হাসান::
কক্সবাজার পৌরসভার লালদিঘী এলাকা ও সদরের লিংকরোড় এলাকা থেকে ২০ হাজার ইয়াবাসহ দু’জন রোহিঙ্গা সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার।
গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২০ মার্চ) বিকাল আনুমানিক ৩ টার দিকে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি টিম কক্সবাজার পৌরসভার  লালদীঘি এলাকায় অভিযান চালিয়ে নাক্ষ্যাইংছড়ি উপজেলার স্কুল পাড়া ১ নং ওয়ার্ডের ছৈয়দ হোসেন এর ছেলে মোহাম্মদ কাইছার হামিদ ও নাক্ষ্যাইংছড়ি সদরের ব্যবসায়ী পাড়া কলেজ গেইট ২ নং ওয়ার্ডের মৃত হাজী আব্দুল গফুরের ছেলে হোসনে মোবারক কে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্বীকার করে তারা পরস্পরের সহযোগিতায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত।
পৃথক অভিযানে একইদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে বিকেল আনুমানিক সাড়ে ৫ টার সদরের লিংক রোড় এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দু’জন রোহিঙ্গা নাগরিককে আটক করেছে। তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলেন, ১। মোঃ আলম  (২১), পিতা- জাহিদ হোসেন , মাতা-মালেকা খাতুন ,সাং-কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-০১, ব্লক-C1,হেডমাঝি – আয়াতুল্লাহ, সাইড মাঝি-আবু তৈয়ব,উখিয়া,২।আবদুল হামিদ (২৫), পিতা আবদুল কাদের,মাতা-ফাতেমা খাতুন,সাং- কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প-০১, ব্লক-G, হেড মাঝি-শফি উল্লাহ,সাইড মাঝি-রফিক,উখিয়া।
এবিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান,আটককৃত আসামীদের বিরুদ্ধে পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর মডেল থানায় পৃথক মামলা রুজু করেছে।

পাঠকের মতামত: