কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গোসলে নেমে নিখোঁজের ১৮ ঘণ্টা পর দম্পতির মরদেহ উদ্ধার

নওগাঁর আত্রাই নদীতে গোসলে নেমে নিখোঁজের ১৮ ঘণ্টা পর দম্পতির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। উদ্ধার দম্পতি হলেন- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকায় পারভেজ হোসেন (২২) ও তার স্ত্রী মিনি আকতার সোমা (১৮)।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মহাদেবপুরে খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর খেয়াঘাট এলাকায় তারা নিখোঁজ হন।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে জুয়েলের বাড়ি বেড়াতে আসেন পারভেজ হোসেন ও মিনি আকতার সোমা। নিহত মিনি আকতার সোমার মামাতো বোন মুনিয়া আকতার রেজাউল ইসলামের স্ত্রী। রবিবার দুপুরে বাড়ির পাশে আত্রাই নদীতে খেয়াঘাটে তারা গোসলে নামেন। তবে নদীতে স্রোত থাকায় পানিতে নামার পর তারা নিখোঁজ হন। খবর পেয়ে স্থানীয়রা বিভিন্নভাবে খোঁজাখুঁজি করেও পাননি। পরে মহাদেবপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। বিকেল ৫টার দিকে ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। রাত ৮টা পর্যন্ত খোঁজ না পেয়ে প্রথমদিনের উদ্ধার কাজ বন্ধ ঘোষণা করা হয়।
সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু হয়। সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে রামচন্দ্রপুর এলাকায় পাশাপাশি মরদেহ দুটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
গৃহবধূ মিনি অন্তঃসত্ত্বা ছিলেন বলে তার পরিবার জানিয়েছে।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পাঠকের মতামত: