কক্সবাজার, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ার সেই ভাইরাল ইউপি চেয়ারম্যান এবার বৃদ্ধকে পেটালেন!

কক্সবাজারের চকরিয়ায় ভাইরাল সেই হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলামের বিরুদ্ধে এবার আলী আহমদ (৭০) নামে এক বৃদ্ধকে পেটানোর অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।

পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মারধরের শিকার বৃদ্ধের একটি বক্তব্য সম্বলিত ভিডিও ভাইরাল হলে বিষয়টি জানা যায়। আলী আহমদ হারবাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মধ্যম বৃন্দাবনখিল গ্রামের লাল মিয়ার ছেলে।

বৃদ্ধ আলী আহমদ বলেন, সন্ধ্যায় করলা নিয়ে হারবাং বাস স্টেশনের বাজারে বিক্রয় করতে গেলে চেয়ারম্যান মিরানুল করলার দাম জিজ্ঞেস করেন। এসময় দাম ৪০ টাকা বলায় ক্ষিপ্ত হয়ে আমাকে গলা ধাক্কা দেয় ও পা দিয়ে করলা পিষে নষ্ট করে দেন। জনসম্মুখে আমাকে অপমান করা হয়েছে। আমি এই ঘটনার বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন, সড়কের উপর বসায় ওই বৃদ্ধকে সরিয়ে দেওয়া হয়েছে। সেখানে মারধর ও তরকারি নষ্ট করার ঘটনা ঘটেনি।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, এর আগে গত বছর ২১ আগস্ট গরু চুরির অপবাদ দিয়ে মা-মেয়েসহ তিনজনকে রশি দেয়ে বেঁধে মারধর ও আটকে রাখে হারবাং ইউনিয়নের ওই চেয়ারম্যান। বিষয়টি নিয়ে পুরো দেশজুড়ে তোলপাড় শুরু হয়। তার বিরুদ্ধে নির্যাতনের মামলা হয়। ওই মামলা এখনো তদন্তাধীন রয়েছে। বাংলাদেশ প্রতিদিন

পাঠকের মতামত: