কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় সড়কে ঝরল দু’বাইক আরোহীর প্রাণ

চকরিয়ায় মিনিট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, বরইতলী ইউনিয়নের মাহমুদনগর এলাকার নেজাম উদ্দিনের ছেলে মো. ছোটন (২২) ও রামু উপজেলার গর্জনিয়া এলাকার আমির হোসেনের ছেলে শামসুল আলম (২০)। আহত মো. ফারুক (২০) রামু উপজেলার গর্জনিয়া এলাকার মো. হোছনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ও আহত তিনজন বানিয়ারছড়া স্টেশনের একটি ওয়ার্কসপের কর্মচারি। শুক্রবার দোকান বন্ধ থাকায় তিন বন্ধু মিলে মোটর সাইকেল করে হারবাংয়ে বেড়াতে যাচ্ছিলেন। মহাসড়কের বানিয়ারছড়া আমতলী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির মিনিট্রাক তিন মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে প্রাণ যায় দুইজনের। পরে স্থানীয়রা আহত ফারুককে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক দ্রুত তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করেন চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়। আইনী প্রক্রিয়াশেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মিনিট্রাকসহ চালক হেলপার পালিয়ে যায়।

পাঠকের মতামত: