কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় বিট পুলিশের কার্যালয় উদ্বোধন

কক্সবাজারের চকরিয়া পৌরসভার মাস্টারপাড়ায় ২১ নম্বর বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে শহিদ আবদুল হামিদ পৌর বাস টার্মিনাল এলাকায় বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করেন কক্সবাজারের নবাগত পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান।

চকরিয়া থানার ওসি শাখের মোহাম্মদ যুবায়েরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) তফিকুল আলম, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম।

আরও বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী ও চকরিয়া মহিলা কলেজের অধ্যক্ষ এসএম মঞ্জুর প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া থানার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: