কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় সাবেক ছাত্রলীগ নেতা নোবেল হত্যা মামলার আসামি গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি::

কক্সবাজারের চকরিয়ার আলোচিত সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন নোবেল হত্যা মামলার পলাতক আসামি মো. আরিফুল ইসলামকে (৩০) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার রাতে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল জব্বারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আরিফুল ইসলাম উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকদার পাড়ার মহিউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাড়িতে অবস্থান করছেÑ এমন সংবাদ পাওয়ার পর বাড়িতে অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারনামীয় ৫ নম্বর আসামি আরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত বছর ১৭ আগস্ট পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মুন্সিঘোনা এলাকায় দিনদুপুরে প্রকাশ্যে একদল দুর্বৃত্ত সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন নোবেলকে গুলি করে হত্যা করে। এ ঘটনায় ১৯ আগস্ট নিহতের ছোট ভাই মামুনুর রশীদ বাদী হয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় ২০ জনের নাম উল্লেখ করে আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করা হয়। এরপর গত ইউপি নির্বাচনে নিহত নোবেলের স্ত্রী ফারহানা আফরিন মুন্না নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, গ্রেপ্তার আরিফুল ইসলামের বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাতি ও মারামারি মামলা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

পাঠকের মতামত: