কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

টেকনাফের করোনা আক্রান্ত ব্যক্তি তাবলীগ ফেরত

শাহেদ মিজান::

টেকনাফের দ্বিতীয় করোনা সনাক্ত মোঃ ইদ্রিস (৪২) একজন তাবলীগ ফেরত। তিনমাস পর গত ১০ দিন আগে তিনি বাড়ি ফিরেন। আজ বৃহস্পতিবার কক্সবাজার মেডিকেল কলেজে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। অর্থাৎ তিনি করোনা আক্রান্ত। আক্রান্ত ব্যক্তি পরিবারের বরাত দিয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা টিটু চন্দ্র শীল এই তথ্য জানান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা টিটু চন্দ্র শীল জানান, করোনা সনাক্ত মোঃ ইদ্রিস তাবলীগ থেকে আসায় সন্দেহজনক হওয়ায় তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ আসে। এই খবর আসার পর বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়ছে। তার বাড়ি এবং এলাকা লকাডাউনের প্রস্তুতি চলছে। একই সাথে তাকে আইসোলেশনের নেয়ার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

টেকনাফে দুইজন করোনা সনাক্ত হলো। এর মধ্যে গত ১৯ এপ্রিল টেকনাফে প্রথম করোনা রোগী সনাক্ত হয়। তিনি হলেন, উপজেলার বাহারছড়া ইউনিয়নের মারিশবনিয়া এলাকার মোহাম্মদ হোসাইন (৫৫)। তিনি ঢাকা ফেরত ছিলেন।

আজ ২৩ এপ্রিল পর্যন্ত কক্সবাজারে সাত জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এর মধ্যে মহেশখালীতে তিনজন, টেকনাফে দুইজন, চকরিয়ার খুটাখালীতে একজন এবং কক্সবাজারের শহরের টেকপাড়ায় একজন। এর মধ্যে একজন সৌদি ফেরত। বাকি সবাই ঢাকা-নারায়ণগঞ্জ ফেরত।

পাঠকের মতামত: