কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

টেকনাফে ইয়াবাসহ মাদক কারবারী আটক

আব্দু সালাম, টেকনাফ::

কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে টেকনাফ থানাধীন পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়া এলাকায় আব্দুস শুক্কুর নামে এক মাদক কারবারীর বসত-বাড়িতে অভিযান চালিয়ে ২ হাজার ৭শ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারী হলেন উপজেলার সাবরাং ইউনিয়নে শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া এবং বর্তমানে পৌরসভার দক্ষিণ জালিয়া এলাকার মৃত সৈয়দ আহমেদের ছেলে আব্দুস শুক্কুর (৪৫)। আজ দুপুরে কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএম আমিরুল হক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ স্টেশান কমান্ডার লে. নাঈম উল হকের নেতৃত্বে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন বসতঘরের বাথরুমের সিলিং এর ভেতর মজুদ করে রাখা ২ হাজার ৭শ ইয়াবা ট্যাবলেটসহ মো. আব্দুস শুক্কুর (৪৫) নামে এক মাদক কারবারীকে আটক করা হয়। জব্দকৃত ইয়াবাসহ আটকের পর মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, বাংলাদেশ কোস্টগার্ডের আওতাভুক্ত এলাকাগুলোতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকরোধে কোস্টগার্ডের জিরো টলারেন্স নীতি অলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

এর আগে টেকনাফ মডেল থানার ৭০ হাজার ইয়াবা মামলায় সৈয়দ আহমেদের ছেলে পলাতক আসামি মো. রেয়ান প্রকাশ রায়হানকে (২৩) গ্রেফতার করা হয়। তারা সাবরাং শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া থেকে বর্তমানে টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়া এলাকায় বসবাস করে আসছে। পুরো পরিববারই মাদক ব্যবসায় জড়িত।

পাঠকের মতামত: