কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

টেকনাফে দিনদুপুরে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজারের টেকনাফে দিন দুপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় অজি উল্লাহ (৩০) নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। শুক্রবার বিকাল চারটার দিকে টেকনাফ সদর ইউনিয়নের হাবিবছড়া পাহাড়ের পাদদেশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে সেনাবাহিনীর দুটি জ্যাকেট, র‌্যাবের পাঁচটি শার্ট, ২টি প্যান্ট, আরকান বিজিপির ৫টি শার্ট, ৩টি প্যান্ট, এলজি তিনটি, ৩৬ টি  খোসা, তাজাগুলি ১০ রাউন্ড, একটি বিদেশি পিস্তল, গুলি ৪টি, খোসা ১টি, একটি ম্যাগজিন  ও ২২০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া ৩ জনকে আটক করা হয়েছে।

অজি উল্লাহ মিয়ানমারের মংডুর শহরে ইনসং গোদাপাড়া (বর্তমানে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী শিবিরের ই-ব্লকের) বাসিন্দা সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত অজি উল্লাহ রোহিঙ্গা ডাকাত জকির আহমদের সেকেন্ড ইন কমান্ড ও তার ভাগিনা। নিহত ব্যক্তি তালিকাভূক্ত রোহিঙ্গা ডাকাত।

বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএম এস দোহা, উপ-পরিদর্শক (এসআই) সাইফুদ্দিন ও কনস্টেবল খোকন মিয়া আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ।

তিনি বলেন, বিকেল সাড়ে পাঁচটার দিকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পর অজি উল্লাহর মৃত্যু হয়েছে। লাশ মর্গে রাখা হয়েছে, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত: