কক্সবাজার, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করেছে। ধৃতদের থানায় সোর্পদ করা হয়েছে।

র‌্যাব-১৫ এর কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার রাতে কক্সবাজার র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে টেকনাফের হোয়াইক্যং বাজারের দক্ষিণে ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে হ্নীলা পূর্ব ফুলের ডেইলের মৃত মোঃ মুসলিম উদ্দিনের ছেলে মোঃ আব্দুল আমিন (৩৭) কে একটি পলিথিন ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে হাতে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে ৫ হাজার ৯৭০ পিস ইয়াবা পাওয়া যায়।
এছাড়া অপরদিকে একইদিনে র‌্যাব-১৫ এর অপর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়াইক্যং বিট অফিস সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে পালানোর সময় ধাওয়া করে বাহারছড়া হলবনিয়া মিয়া পাড়ার আবুল ফরিদের পুত্র করিম উল্লাহ (২৫) কে একটি পলিথিনসহ আটক করতে সক্ষম হয়। উপস্থিত স্বাক্ষীগণের উপস্থিতিতে ব্যাগটি তল্লাশি করে ৭ হাজার ৯৬০পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: