কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ঢাকায় ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেফতার

রাজধানী উত্তরা এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ মো. আব্দুল্লাহ (২১) ও মো. রফিক (২২) নামে দুই রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধারমূলে জব্দ করা হয়। গতকাল সোমবার রাতে উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুর এলাকার খন্দকার সিএনজি পাম্পের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার রাতে ডিএমপি উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত পৌনে ৮টার দিকে উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুর খন্দকার সিএনজি পাম্পের সামনে
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে পাকা রাস্তার উপর থেকে সন্দেহজনক ভাবে মো. আব্দুল্লাহ (২১) ও মো. রফিক (২২) নামে দুই রোহিঙ্গা যুবককে আটক করা হয়।

পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে প্রত্যেকের কাছ থেকে ১৪০০ পিস করে মোট ২ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, উদ্ধারকৃত মাদকের বাজার মূল্য প্রায় ৮ লাখ ৪০ হাজার টাকা।

ওসি আরও জানান, গ্রেফতারকৃতরা কক্সবাজার  রোহিঙ্গা যুবক। পেশায় তারা ইয়াবার ক্যারিয়ার। কক্সবাজার থেকে তারা সরাসরি ইয়াবা বহন করে ঢাকায় এনে বিক্রি করতো বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: