কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

দুরারোগ্য রোগে আক্রান্ত সাংবাদিক পিকলুর পাশে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার

বিশেষ প্রতিবেদক::

দুরারোগ্য রোগে আক্রান্ত কক্সবাজারের টেকনাফ উপজেলার সাংবাদিক স্থানীয় দৈনিক দৈনন্দিন পত্রিকার সাবেক টেকনাফ প্রতিনিধি ও জাতীয় দৈনিক দেশ পত্রিকার টেকনাফ প্রতিনিধি তরুণ সাংবাদিক পিকলু দত্তের পাশে দাঁড়িয়েছে রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার।

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে পিকলু দত্তের উন্নত চিকিৎসার জন্য গঠিত ফান্ডের সমন্বয়ক এডভোকেট কামরুল হাসানের হাতে ১০ আগস্ট নগদ অর্থ সহায়তা তুলে দেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচএম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক ওসমান গণি।

একই সময় স্থানীয় দৈনিক আজকের কক্সবাজার বার্তার পক্ষ থেকেও দেওয়া হয় মানবিক সহায়তা।

জেলার তরুণ সাংবাদিকদের নিয়ে পথচলা সংগঠনটির সভাপতি এইচ এম নজরুল ইসলাম বলেন “পিকলু জটিল রোগে আক্রান্ত হওয়ার পর মানবিক সাহায্যের জন্য সামাজিক মাধ্যমে আবেদন করতে দেখার পর আমরা সহকর্মী হিসেবে তাঁর পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিই”।

সাধারণ সম্পাদক ওসমান গণি বলেন, “আমাদের বিশ্বাস, প্রত্যেক শ্রেণি-পেশার মানুষেরই নিজ নিজ অবস্থান থেকে মানবিক সহায়তা করলে দ্রুত পিকলুর উন্নত চিকিৎসা নিশ্চিত করা যাবে। সমাজের বিত্তবানদের তাঁর পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।”

পিকলুকে সহায়তা ফান্ডের সমন্বয়ক এডভোকেট কামরুল হাসান বলেন, “পিকলু কে বাঁচাতে এই মুহূর্তে কয়েক লাখ টাকা প্রয়োজন। তাই আমরা তার শুভার্থীরা মানবিক সহায়তার আবেদন জানাচ্ছি হৃদয়বান মানুষের প্রতি। সবার সহায়তা পেলে হয়তো তাঁর চিকিৎসা চালিয়ে নেওয়া যাবে।”

পিকলু দত্ত কে সরাসরি সহায়তা পাঠাতে যোগাযোগ পিকলুর স্ত্রী পূজা দত্ত -০১৮৩৮৬২৯২১৩ (বিকাশ ও নগদ পার্সোনাল)।

পাঠকের মতামত: