কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে ৪টি অস্ত্রসহ আটক ১

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকায় অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্রসহ নাইক্ষ্যংছড়ি দুর্নীতিদমন কটির সভাপতি কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।আটক দুর্নীতিদমন কমটির সভাপতি দক্ষিন বাইশারী মো: সিরাজুল ইসলাম (৫০) নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী এলাকার বাসিন্দা মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে।

রবিবার (২৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দক্ষিন বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকার নীজ বাড়ি থেকে অন্ত্র সহ তাকে আটক করা হয়। বিজিবি সূত্র জানাযায়, নাশকতা সৃষ্টি ও মানূষ কে ভয়ভীতি প্রদর্শনের উদেশ্যে সিরাজুল ইসলাম নীজ বাড়িতে এই অস্ত্র সংরক্ষনে রাখা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ আবদুল আজিজ আহাম্মদ এইপ্রতিবেদকে বলেন,
দক্ষিন বাইশারী ইউনিয়নে অভিযান চালিয়ে একজনকে আটক করেছি। এ সময় আস্তানা থেকে ৩টি দেশীয় তৈরি এবং ১টি এলজি রাইফেল উদ্ধার করা হয়েছে।

সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র, মাদক ও কাঠপাচারসহ সব ধরনের সন্ত্রাসী ও অবৈধ কর্মকাণ্ড রোধে বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ অালমগীর হোসেন জানায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের এলাকায় অভিযান চালিয়ে ৪টি আগ্নেয়াস্ত্রসহ মো: সিরাজুল ইসলাম নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (১১বিজিবি)। পরে আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা করার পর অস্ত্রগুলো থানায় জমা করা হয়েছে।

পাঠকের মতামত: