কক্সবাজার, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

মঙ্গলবার আদালতে আবারও পরীমনি

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি আবারও আদালতে হাজির হয়েছেন।মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে তিনি হাজির হন।

ঢাকার মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির চার্জশিট গ্রহণ শুনানি অনুষ্ঠিত হবে। পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত দ্যা রিপোর্ট ডট লাইভকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল গত ৪ অক্টোবর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে পরীমণির পাশাপাশি আসামি করা হয়েছে আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন চৌধুরীকে।

প্রসঙ্গত, চলতি বছরের গত ৪ আগস্ট পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয় বলে দাবি করে তারা। পরদিন বিকেলে পরীমনি, প্রযোজক ও অভিনেতা মো. নজরুল ইসলাম রাজ এবং তাদের দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও মো. সবুজ আলীকে বনানী থানায় সোপর্দ করে র‍্যাব। পরে র‌্যাব বাদী হয়ে বনানী থানায় মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে।

গত ১৯ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম চিত্রনায়িকা পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ১০ আগস্ট পরীমনিকে দুই দিনের রিমান্ডের আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। তারও আগে ৫ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পরীমনিকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরবর্তীতে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালত পরীমনির জামিন মঞ্জুর করেন।

পাঠকের মতামত: