কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মঙ্গলবার সেন্টমার্টিন যাচ্ছেন রাষ্ট্রপতির সহধর্মিণী

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ খানের সহধর্মিণী শিক্ষাবিদ রাশিদা খানম মঙ্গলবার (২১ ডিসেম্বর) এক দিনের সফরে টেকনাফের সেন্টমার্টিন দ্বীপ ভ্রমণে যাচ্ছেন।

বিমানযোগে কক্সবাজার পৌঁছে টেকনাফ—কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফে আসবেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মো. পারভেজ চৌধুরী।

তিনি পূর্বকোণকে বলেন, ‘মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ খানের সহধর্মিণী (ফাস্ট লেডি) শিক্ষাবিদ রাশিদা খানম টেকনাফ পৌঁছার পর বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর রেসকিউ বোটে করে সেন্টমার্টিন দ্বীপে যাবেন। তিনি ও সফর সঙ্গীগণ সেন্টমার্টিন দ্বীপে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর রেস্টহাউস ‘কোরাল ভিউতে’ রাত্রীযাপন করবেন। বুধবার (২২ ডিসেম্বর) সেন্টমার্টিন দ্বীপ থেকে ফিরে টেকনাফ ত্যাগ করবেন। তার আগমণ উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থাসহ যাবতীয় প্রস্ততি গ্রহণ করা হয়েছে’।

সেন্টমার্টিন দ্বীপের ইউপি চেয়ারম্যান নুর আহমদ বলেন, ‘মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সহধর্মিণী (ফাস্ট লেডি) শিক্ষাবিদ রাশিদা খানম সেন্টমার্টিন দ্বীপ ভ্রমণের আগমণে দ্বীপবাসী তথা পুরো টেকনাফবাসী ধন্য। তার আগমণ উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থাসহ যাবতীয় প্রস্তুতি সরেজমিন পরিদর্শন করতে কক্সবাজার জেলা প্রশাসনের কর্মকর্তা, টেকনাফের ইউএনও, ওসিসহ পদস্থ কর্মকর্তাগণ সেন্টমার্টিন দ্বীপ ঘুরে গিয়েছেন।’

পাঠকের মতামত: