কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মহান বিজয় দিবস উপলক্ষে পেকুয়া উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আয়োজন উপলক্ষে পেকুয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমুলক সভা সম্পন্ন করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা প্রশাসন হল রুমে এই প্রস্তুতি সভা সম্পন্ন হয়।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমার সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কামাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান আজিজুল হক, ভাইস-চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, মুক্তিযোদ্ধা কমান্ডার ছাবের আহমদ, জেলা আ’লীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল চৌধুরী, সাংবাদিক জহিরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছালামত উল্লাহ, পেকুয়া জিএমসি স্কুলের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাশেম, উপজেলা একাডেমিক সুপারভাইজর উলফাত জাহান, সাংস্কৃতিক কর্মী কাজিউল ইনসান, সাংবাদিক এফএম সুমনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও শিক্ষকবৃন্দরা।

এসময় নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা মহান বিজয় দিবস ব্যাপক উৎসাহ উদ্দিপনায় আয়োজনের জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করেন। জানা যায় দুইদিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয় সভায়।

যেখানে ১৫ডিসেম্বর রাতে জমকালো সংগীতানুষ্ঠানে নামীদামি শিল্পীরা দেশাত্মবোধক গান পরিবেশন করবেন যেখানে স্থানীয় ছাত্রছাত্রী ও শিল্পীদের অংশগ্রহণ থাকবে। ১৬ ডিসেম্বরও অনাড়ম্বর অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেন বক্তারা। এসময় রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও সরকারি কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন৷

পাঠকের মতামত: