কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মুজিববর্ষে টেকনাফে গৃহহীন আরও ৩০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার

মোঃ শেখ রাসেল, টেকনাফ::

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম দ্বিতীয় পর্যায়ের আওতায় কক্সবাজারের টেকনাফ উপজেলায় ভূমি ও গৃহহীন ৩০টি পরিবারকে দুই শতক জমিসহ সেমিপাকা ঘর উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার (২০ জুন) সকালে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের কাছে ঘরের চাবি হস্তান্তর করা হয়। দ্বিতীয় পর্যায়ে সারাদেশে গৃহহীনদেরকে দেয়া ৫৩ হাজার ৩শ ৪০টি পরিবারকে জমিসহ গৃহ প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর উপলক্ষে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ আবদূর রহমান বদি।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ শফিক মিয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর।

উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরুল আবছারের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর ও টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান।

উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নূর হোসেন,টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিয়া, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মাওঃ আজিজ উদ্দীন, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না টেকনাফ উপজেলা সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও উপকারভোগী।

পাঠকের মতামত: