কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

রওশন এরশাদের বার্তা নিয়ে কক্সবাজার যাচ্ছেন কাজী মামুন!

নিজস্ব প্রতিনিধি::

জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলে পার্টির কর্মকাণ্ড গতিশীল ও দলীয় অবস্থান শক্তিশালী করার লক্ষে জেলা-উপজেলা নের্তৃবৃন্দের সঙ্গে বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির মতবিনিময় ও প্রতিনিধি সভার কার্যক্রম শুরু হয়েছে দলটি।

শুক্রবার সিলেটে হযরত শাহ জালাল (রহ.) ও হযরত শাহ পরান (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে বিরোধী দলীয় নেতার মূখপাত্র ও বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক কাজী মামুনূর রশীদ।

সেই ধারাবাহিকতায় শনিবার সকাল ১১টায় পর্যটন নগরী কক্সবাজারের চকরিয়াস্থ ‘সাম্পান’ কনভেনশন হলে অনুষ্ঠিত হবে তৃণমূল জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির মতবিনিময় সভা। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নিতে আজ বিমান যোগে কক্সবাজার যাচ্ছেন বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ। সেখানে তিনি আগামী নির্বাচন নিয়ে নেতাকর্মীদের কাছে রওশন এরশাদের বার্তা পৌঁছে দিবেন জানা গেছে।

এছাড়া উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সাবেক এমপি ও পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক এবং চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কেন্দ্রীয় সমন্বয় কমিটির সমন্বয়ক এমএ গোফরান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য দয়াল কুমার বড়ুয়া ও নাফিস মাহবুব।

মতবিনিময় সভা সভাপতিত্ব করবেন কক্সবাজার জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আলহাজ্ব কাজী আবু ওমর মো. ফারুক। এতে আরো বক্তব্য রাখবেন কক্সবাজার জেলা জাপার ও কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মো. শামসুল আলম, কেন্দ্রীয় সদস্য মো. আজিজ চৌধুরী, চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজি বশিরুল আলম ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মাস্টার সফিকুর রহমানসহ অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও আগামী ২৮ মে আরেকটি বিভাগীয় সাংগঠনিক প্রতিনিধি সভায় যোগ দিতে চট্টগ্রাম যাবেন বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ।

পাঠকের মতামত: