কক্সবাজার, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

টেকনাফের র‍্যাবের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের টেকনাফের রঙ্গীখালী এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

রবিবার (১১ এপ্রিল) রাত আটটার দিকে টেকনাফ উপজেলার রঙ্গীখালী এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান ( র‍্যাব-১৫) এ অভিযান পরিচালনা করেন।

আটককৃতরা হলেন, উখিয়ার পশ্চিম বালুখালী এলাকার মৃত আব্দুল আমিনের পুত্র মোঃ জুনায়েদ (১৯) ও (বালুখালীর এলাকার) কক্সবাজার সদর পৌরসভা মহজের পাড়ার জয়নাল আবেদীন সুফীর পুত্র মোহাম্মদ সোহেল (১৯)। আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবসস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

সুত্র জানায়, কক্সবাজার র‌্যাব-১৫র’ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রঙ্গীখালী এলাকায় পাঁকা রাস্তার উপরে অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে সন্দেহজনক দুই যুবক কে আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তাদের হাতে থাকা কাপড়ের ব্যাগটি তল্লাশী করা হলে ১০ হাজার পিস ইয়াবাসহ পাওয়া যায়।

পাঠকের মতামত: