কক্সবাজার, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

কক্সবাজার লিংকরোডে ৩৬ কেজি গাঁজাসহ আটক- ৩

 

 

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের সদর লিংক রোড মেরিনসিটি মেগা শপিং কমপ্লেক্সের সামনে থেকে ৩৫ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

সোমবার ( ৩০ আগষ্ট ২০২১) রাত ১১টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক চৌকস দল লিংকরোডে মেরিনসিটি মেগা শপিং কমপ্লেক্সের সামনে অভিযান পরিচালনা করলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে কক্সবাজারের চকরিয়ার ইসলাম নগরের হালকাকাটা এলাকার মৃত আমির হোসেনের ছেলে আব্দুর শুকুর (২০) ও চকরিয়ার ইসলাম নগর এলাকার মৃত ঈমাম হোসেনের ছেলে মোঃ ইসমাইল (২৬) এবং কুমিল্লার ব্রাক্ষনপাড়ার শশীদল দেউস মদন এলাকার মৃত অহিদ মিয়ার ছেলে আলী আজম (২৫) কে ধৃত করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের সাথে থাকা প্লাষ্টিকের বস্তা ও ব্যাগ তল্লাশী করে ৩৫ কেজি ৯০০ গ্রাম গঁাজা উদ্ধার করা হয়।

এদিকে, ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে তা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

পাঠকের মতামত: