কক্সবাজার, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শিবগঞ্জের কানসাটে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৪

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট বাঁশপট্টি এলাকায় সড়ক বিভাগের দূর্ঘটনা প্রতিরোধ করি লেখা সাইনবোর্ডের নীচেই হেলপার দিয়ে চলা ট্রাকে পিস্ট হয়ে মারা গেল অটোরিক্সার দুই আরোহী। আহত হয় ট্রাক চালক কাম হেলপারসহ অটোরিক্সা আরোহীর তিনজনসহ চারজন।

দূর্ঘটনায় হারুন আলী ও রেনুয়ারা বেগম নামে দুজন নিহত হয়েছেন। শনিবার সকাল ১০ টার দিকে কানসাট বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- আড়গাড়াহাট এলাকার অহেদুল ইসলাম (২৫), ট্রাক চালক আসিক (হেলপার) (৩৩) ও শাহবাজপুরের আহমেদ আলী (২৫) ও ধোবড়া গ্রামের সাইফুল ইসলাম (২৫)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার সকাল ১০ টার দিকে জেলা শহর থেকে ছেড়ে আসা একটি ট্রাক যার নম্বর (ঢাকা, মেট্রো-ট-২০-২০৮৯) কানসাট বাঁশপট্টি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সড়কের রংসাইডে গিয়ে ট্রাকটি একটি দোকানের মধ্যে ঢুকে পড়ে।

এঘটনায় অটোরিক্সা যাত্রী পারদিলালপুর গ্রামের তোজাম্মেলের ছেলে হারুন আলী (২২) ও শাহবাজপুর-সন্ন্যাসীতলা গ্রামের আবু সাঈদের স্ত্রী রেনুয়ারা বেগম (৫৫) ঘটনাস্থলে মারা যায় ও আহত হন ট্রাক চালক আসিক ( হেলপার ) অটোরিক্সা আরোহী চাকলা গ্রামের জাহিদুলের ছেলে অহেদুল, শাহবাজপুর গ্রামের আবু সাইদের ছেলে আহমদ আলী ও ধোবড়া গ্রামের আলমের ছেলে সাইফুল ইসলাম। দুমড়েমুচড়ে যায় অটোরিক্সাটি।

ঘাতক ট্রাকটি সোনামসজিদ স্থলবন্দরে লোডিং করার জন্য হেলপার দিয়ে চালিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল। সড়কের রংসাইডে গিয়ে ট্রাকটি একটি দোকানের মধ্যে ঢুকে পড়লেও দোকানে সেই সময় কেউ না থাকায় আরো বড় অঘটন থেকে রক্ষা পায় বলে জানান পাশের দোকানদার।

আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দিয়ে অহেদুল ও আহমদ আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবং নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে বলে জানান শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন।

পাঠকের মতামত: