কক্সবাজার, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

দুই বোনের ঝুলন্ত মরদেহ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা

সিলেটের একটি বসতবাড়ি থেকে দুই বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন, ওই এলাকার কলিম উল্লাহর মেয়ে রানী বেগম (৩৩) তার বোন ফাতেমা বেগম (২৭)।
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে সিলেট নগরের ৪নং ওয়ার্ডের মজুমদারি কোনাপাড়ার নিজ বাসা থেকে মরদেহ দুটি উদ্ধার করে মহানগরীর এয়ারপোর্ট থানা পুলিশ।

সিলেট সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, সকালে রানী ও ফাতেমার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্বজনরা ঘটনাটি জানায়। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

তিনি বলেন, নিহত দুই বোনের মধ্যে রানী নবম শ্রেণী পর্যন্ত এবং ফাতেমা মাস্টার্স পর্যন্ত পড়ালেখা করেছেন। তাদের মধ্যে প্রায় সময় পারিবারিক কলহ, ঝগড়া হতো। সে কারণে আত্মহত্যা করেছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই বোন আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: