কক্সবাজার, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনা বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম মো. মুরাদ হোসেন (২৭)।

শুক্রবার স্থানীয় সময় বিকাল ৫টায় সৌদি আরব মদিনা শহর থেকে ২৫০ কিলোমিটার দূরে অবস্থিত আল হাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক মুরাদ হোসেন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউপির ১নং ওয়ার্ড আজগর আলী বেপারী বাড়ীর আনোয়ার হোসেনের ছেলে। মাত্র ছয় মাস আগে মুরাদ বিয়ে করেছেন। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন।

নিহতের পরিবার ও প্রবাসী সূত্রে জানা গেছে, তিন বছর আগে সৌদি আরব থেকে বাড়িতে ফেরেন মুরাদ হোসেন। প্রায় ছয় মাস আগে বিয়ে করেন তিনি। এরপর পাঁচ লাখ টাকা ঋণ করে গত তিন মাস আগে আবারও সৌদি আরব যান মুরাদ।

গত ১২ ডিসেম্বর মোটরসাইকেলে ফার্নিচার দোকানের কাজ শেষে তার শহরের বাসায় ফিরছিলেন। এসময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাইক্রোবাস ধাক্কা দিলে তিনি মারাত্মক জখম হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন থেকে শুক্রবার মারা যান মুরাদ।

এদিকে রাতে এ সংবাদ পরিবারের কাছে পৌঁছালে মা শোকে জ্ঞান হারিয়ে বর্তমানে রায়পুর সরকারি হাসপাতালর চিকিৎসাধীন।

এ ঘটনায় কেরোয়া ইউপি সদস্য আবুল কালাম কালু মুন্সি যুগান্তরকে জানান, নিহত মুরাদ ভালো ছেলে ছিলেন। তার নির্মম মৃত্যুতে পরিবারের সঙ্গে আমরাও শোকাহত। একমাত্র ছেলের মৃত্যুর শোকে মা রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি আছেন। দ্রুত নিহতের লাশ দেশে আনার চেষ্টা করা হচ্ছে।

পাঠকের মতামত: