কক্সবাজার, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

নাইক্ষ্যংছড়িতে সাড়ে ৩ কোটি টাকার মাদক ধ্বংস!

হাবিবুর রহমান সোহেল, নাইক্ষ্যংছড়ি::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানায় সাড়ে ৩ কোটি টাকার আটক মাদকদ্রব্য ধ্বংস করেছেন, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহাবুবুর রহমান ১৯ ডিসেম্বর পার্বত্য নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি ফৌজদারী বিচার ব্যবস্থার সাথে সম্পর্কিত রেজিস্টার সমূহ দেখেন এবং থানার পরিদর্শন বহিতে নোট প্রদান পূর্বক স্বাক্ষর করেন।
পরিদর্শনকালে অতিরিক্ত জেলা দায়রা জজ মো: আবু হান্নান এবং সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম.এমরান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: নাজমুল হোসেন এবং নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ.এস.এম.এমরানের উপস্থিতিতে বিভিন্ন সময়ে জব্দকৃত প্রায় সাড়ে ৩ কোটি টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয় তখন।
ধংস করা মাদকের মধ্য রয়েছে,১০ লাখ ৮ হাজার ৩ শত ৭৩ পিচ যার মূল্য ৩ কোটি ২৫ লাখ ১১ হাজার ৯ শত টাকা।
চোলাই মদ ৯ শত ২১ লিটার। মূল্য ২ লাখ ৭৬ হাজার ৩ শত টাকা। বার্মিজ সিগরেট -৫ লাখ ৮৬ হাজার টাকার আর পরিত্যক্ত বিয়ার ৩৫ টি যার মূল্য ১৭ হাজার ৫ শত টাকা।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, এ সব মাদকদ্রব্য নানা পরিকল্পনায় জব্দ করা হয়। যা পুলিশের সকল সদস্যের আন্তরিত চেষ্ঠার ফসল। তিনি আরো জানান এ অভিযান
অব্যাহত থাকবে।

পাঠকের মতামত: