কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আমার বিশ্বাস সমুদ্রকন্ঠ নিরপেক্ষতার ধারাবাহিকতা বজায় রাখবে:কউক চেয়ারম্যান

শাহী কামরান::

১৩ মার্চ রোজ শুক্রবার ঘটা করে হয়ে অনুিষ্ঠিত হয়ে গেল দৈনিক সমুদ্রকন্ঠ পত্রিকার বার্ষিক বনভোজন ২০২০ ইংরেজী। উখিয়ার ইনানী রেস্ট হাউজে উক্ত বনভোজন আয়োজন করা হয়েছিল। উক্ত বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল অবসারপ্রাপ্ত জনাব ফোরকান আহমদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আমার বিশ্বাস সমুদ্রকন্ঠ নিরপেক্ষতার ধারাবাহিকতা বজায় রাখবে। কক্সবাজারে আমি ২০/২২টি পত্রিকা হতে ব্যতিক্রম লিখতে দেখেছি একমাত্র দৈনিক সমুদ্রকন্ঠে। যা দেশের উন্নয়নের কথা বলে,জনগনের কথা বলে। আপোষহীন এই পত্রিকা সমাজের অসঙ্গতি তুলে ধরতে পরিশ্রম করে যাচ্ছে দীর্ঘ ৯ বছর।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার আমি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হয়েছি। অনেক কাঠখড় পুড়িয়ে কক্সবাজারে কউক দাড় করিয়েছি। জীবনে অনেক বড় বড় ক্রাইসিস দেখেছি তাই আমি পিছু হাটার মানুষ নই। আমি সবসময় মৃত্যুকে স্মরন করি সততার সাথে কাজ করে যাচ্ছি। মৃত্যুর আগ পর্যন্ত কক্সবাজারের উন্নয়নের কাজ করেই যাবো।
তিনি সাংবাদিকদের সকল দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সৎ সাহস রেখে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য শেষ করেন।

উক্ত বনভোজনে সভাপতিত্ব করেন সমুদ্রকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মঈনুল হাসান পলাশ। বার্তা সম্পাদক আমিরুল ইসলাম রাসেদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইনানী পুলিশ ফাড়িঁর ইনচার্জ সিদ্ধার্থ সাহা,উখিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক কমরুদ্দীন মুকুল।

উক্ত বনভোজনে আরো উপস্থিতিত ছিলেন সমুদ্রকন্ঠ পত্রিকার সকল স্টাফ রিপোর্টার,উপজেলা প্রতিনিধি ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

পাঠকের মতামত: