কক্সবাজার, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

আগামীকাল চকরিয়ায় আসছেন কেন্দ্রীয় আ:লীগের যুগ্ন সম্পাদক মাহবুবুল আলম হানিফ

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি আগামী কাল ২৮ ফেব্রুয়ারী (রবিবার) কক্সবাজারের চকরিয়া আসছেন।

এদিন তিনি প্রথমে কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম এম এ ব্যক্তিগত উদ্যোগে থানা রাস্তার মাথাস্থ সিস্টেম কমপ্লেক্সে স্থাপিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করবেন। বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার উদ্বোধনের পরে তিনি চকরিয়া সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। এদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি চকরিয়ায় আগমনকে ঘিরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভা সফল করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে দলীয় ভাবে।

এরই অংশ হিসেবে গত ১৫দিন ধরে চকরিয়া-পেকুয়ার জনপদের ২৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় এলাকায় অবিরাম ভাবে মাঠে কাজ করে যাচ্ছেন কক্সবাজার-১ আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলমসহ দলের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, জননেতা মাহবুবুল আলম হানিফ এমপি’র জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে বিশেষ করে চকরিয়া উপজেলা, পৌরসভা ও মাতামুহুরী সাংগঠনিক আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। কেন্দ্রীয় এ নেতার আগমনে দলীয় নেতাকর্মী মাঝে ব্যাপক উজ্জীবিত ও চাঙ্গাভাব দেখা দিয়েছে।

পাঠকের মতামত: