কক্সবাজার, শুক্রবার, ৩ মে ২০২৪

উখিয়ায় ছাত্রলীগ নেতা রায়হানের উদ্যোগে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক::

পবিত্র মাহে রমজান উপলক্ষে গরিব-দুঃস্থ ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছেন চট্টগ্রাম বিজ্ঞান কলেজের সাবেক সভাপতি, চট্টগ্রামস্থ উখিয়া উপজেলা ছাত্র পরিষদ এর প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ও উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা এসডি রায়হান।

এস.এম.সাদ্দাম হোছাইনের নির্দেশে জেলা জুড়ে চলমান মাস ব্যাপী ইফতার বিতরণ কর্সমূচীর অংশ হিসেবে ১৩তম রোজায় উপজেলার সদরে, কোটবাজার, মরিচ্যা বাজার স্টেশন ও তাহ্সীনুল উম্মাহ ইন্টারন্যাশনাল মাদরাসা এর হাফেজদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।

বিতরণকালে রায়হান বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দ্রুততম গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তবে এখনো উন্নয়নশীল দেশ হিসেবে আমাদের সমাজের কিছু মানুষ দরিদ্র সীমার নিচে বসবাস করে।

তাই আল্লাহর সন্তুষ্টির জন্য দেশের এই ক্লান্তিলগ্নে জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইনের নির্দেশে রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ করার উদ্যোগ নিয়েছি। পবিত্র রমজান মাসে যাতে স্বল্প আয়ের মানুষ রোজা রাখার পরে সন্ধ্যায় ইফতার করতে পারে সেজন্য আমি সাধ্যমত কিছু করার চেষ্টা করছি। অদূর ভবিষ্যতে ছাত্রলীগের নেতৃত্বে আরো অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো। এই কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলে উল্লেখ করে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান তিনি।

পাঠকের মতামত: