কক্সবাজার, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

উখিয়ায় র‍্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১

কক্সবাজারের উখিয়ার পালংখালী তুর্কি হাসপাতালের মোড় সংলগ্ন ব্রীজের দক্ষিনে র‌্যাব অভিযান চালিয়ে ৬ হাজার ৪ শত পিস ইয়াবাসহ মোহাম্মদ জুবায়ের নামের এক যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মোহাম্মদ জুবায়ের (২৬) বালুখালী ১১ নং ক্যাম্পের ১/এ ব্লকের রশিদ আহম্মদ এর ছেলে।

জানা যায়, র‌্যাব-১৫, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ তুর্কি হাসপাতালের মোড় সংলগ্ন ব্রীজের দক্ষিনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের উপর মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল শুক্রবার ভোর রাতে উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতিতে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করলে মোহাম্মদ জুবায়ের (২৬),কে গ্রেফতার করে।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে তার হাতে থাকা কালো পলিথিন ব্যাগের ভেতর হতে৬,৪০০ (ছয় হাজার চারশত) পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায় জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ তার হেফাজতে রেখে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

পাঠকের মতামত: