কক্সবাজার, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

উখিয়া প্রেসক্লাবে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক::

অসাম্প্রদায়িক চেতনার স্থপতি, বিশ্বনেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব পরিবারে নির্মমভাবে হত্যারদিন আজ। এদিন কে জাতি শ্রদ্ধাভরে স্মরণ করছি। নবপ্রজন্মরা এই দিনটির গুরুত্ব ও সারমর্ম বুঝে উঠার জন্য প্রশাসনকে বিভিন্নমুখী অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রচারণা ও দিকনির্দেশনামূলক কর্মকান্ড বাস্তবায়ন করা উচিৎ বলে সাংবাদিকদের দাবি।

রবিবার ১৫ আগস্ট বিকাল ৪ টায় প্রেসক্লাবে সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলের সঞ্চালনায় সভাপতি সায়েদ মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভার বিশেষ অতিথির বক্তব্যে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা রফিক উদ্দিন বাবুল এসব কথা বলেন। এর আগে প্রেসক্লাবের সদস্যরা শোকাহত পরিবারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করেন।

অনুষ্ঠানে স্বাগতবক্তব্য রাখেন সোলতান মাহমুদ চৌধুরীর অনুষ্ঠিত শোকদিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি সায়েদ মোহাম্মদ আনোয়ার, সহ সভাপতি হুমায়ুন কবির জুশান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, কার্যনির্বাহী সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, কার্যনির্বাহী সদস্য নুর মোহাম্মদ সিকদার, ওবায়দুল হক চৌধুরী আবু, সদস্য শ ম গফুর, শহিদ রুবেল, মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, ফেরদৌস ওয়াহিদ, শফিউল শাহিন। পরে সাংবাদিকদের মধ্যে তবররুক বিতরণ করা হয়।

পাঠকের মতামত: