কক্সবাজার, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ইয়াবা বিক্রি করে পালালো দুই নারী: যুবক আটক!

কক্সবাজার সদরে অভিযান চালিয়ে ৪ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়েছেন দুই নারী।

গত শুক্রবার আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার সরকারী কলেজের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছেন র‍্যাব-১৫ সহকারী পুলিশ সুপার (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল হোসেন।

তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল অভিযান চালিয়ে চকরিয়ার কাকারা এসএমচর এলাকার মৃত মোস্তাক আহমদের ছেলে মোঃ ইসমাইলকে আটক করে। এসময় দুই নারী কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে আটক আসামির দেহ তল্লাশি করে ৪ হাজার ইয়াবা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায়, পলাতক আসামী কক্সবাজারের ঝিলংঝার দক্ষিণ জানারঘোনা পোটখালী এলাকার মোক্তার আহমদের স্ত্রী সিরাজ খাতুন শিরু ও একই এলাকার মৃত আবদু রহিমের স্ত্রী নুরহাজান থেকে ইয়াবা ক্রয় করে বিক্রির জন্য অপেক্ষা।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে প্রয়ােজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

পাঠকের মতামত: