কক্সবাজার, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কক্সবাজারে শুরু হলো স্কেটিং ম্যারাথন

শাহেদ হোছাইন মুবিন:

কক্সবাজারে প্রথমবারের মতো উদ্বোধন হলো ওয়ালটন রোলার স্কেটিং ম্যারাথন প্রতিযোগিতার ।

শুক্রবার সকালে সমুদ্র সৈকতের লাবণী বীচ পয়েন্টস্থ জেলা প্রশাসনের উন্মুক্ত মঞ্চে এ প্রতিয়োগাতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি ও সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদ।

জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ওয়ালটনের জেষ্ঠ্য কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ওয়ালটন ১ম প্রথম রোলার স্কেটিং ম্যারাথন প্রতিযোগিতার আহবায়ক সাবেক অতিরিক্ত সচিব আখতারুজ জামান খান কবির অতিরিক্ত জেলা প্রশাসক জাহিদ ইকবাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসীমউদ্দীন, ক্রীড়া সংগঠক নুরুল কবির পাশা, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট অম্লান জ্যোতি নাগ।

পরে সারা দেশের ২০০ জন রোলার স্কেটারের অংশ গ্রহণে টেকনাফ হাজং পাড়া থেকে শুরু হয়ে টেকনাফ জিরো পয়েন্ট সাবরাং এক্সক্লুসিভ ট্যুরিস্ট জোন এলাকায় গিয়ে শেষ হয় স্কেটিং ম্যারাথন। শনিবার সকালে অংশগ্রহণকারী স্কেটারদের নিয়ে বিচ ক্লিনিং কর্মসূচী অনুষ্ঠিত হবে। এরপর ‘ওয়ালটন প্রথম রোলার স্কেটিং ম্যারাথন-২০২২’ এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান আয়োজন করা হবে বলে জানায় আয়োজকরা।

পাঠকের মতামত: