কক্সবাজার, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ একটি সুশৃঙ্খল প্রতিষ্ঠান: এমপি সাইমুম সরওয়ার

কক্সবাজার ৩ আসনের এমপি সাইমুম সরওয়ার কমল বলেছেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল অব. ফোরকান আহমদ ২০১৬ সালে নবগঠিত কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পর তিনি একটি টেবিল একটি চেয়ার নিয়ে খোলা আকাশের নিচে বসে কার্যক্রম শুরু করেছিলেন। সেখান থেকে আজ কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ বাংলাদেশের সবচেয়ে সুশৃঙ্খল প্রতিষ্ঠান। যা ফোরকান আহমেদ ছাড়া আর কারো পক্ষে করা সম্ভব ছিল না।

সোমবার ৫ সেপ্টেম্বর কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের বিদায় ও নব নিয়োজিত চেয়ারম্যান কমোডোর নুরুল আবছারকে বরণ অনুষ্ঠানে এসব কথা বলেন এমপি কলম।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিদায় চেয়ারম্যান লে. কর্নেল অব. ফোরকান আহমদ, নতুন চেয়ারম্যান কমোডোর নুরুল আবছার, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের, চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা,  কউক এর সদস্য অ্যাডভোকেট প্রতিভা দাশ, মাকসুদুর রহমান বাবু।

এ সময় গোয়েন্দা সংস্থা ছাড়াও সামরিক আধা-সামরিক বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: