কক্সবাজার, শুক্রবার, ৩ মে ২০২৪

নোয়াখালীতে আগুনে পুড়লো ১৮ দোকান

নোয়াখালীর সুবর্ণচরে অগ্নিকাণ্ডে ১৮টি দোকান পুড়ে গেছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চরবৈশাখী থানারহাট বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। এতে বাজারের ১৮টি দোকান ভস্মীভূত হয়। খবর পেয়ে সূবর্ণচর ও মাইজদী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত দোকানগুলো হচ্ছে- মোস্তফা কামাল জুয়েল মেম্বারের অফিস, পড়শী ইলেকট্রনিক্স, নাছির ট্রেডার্স অ্যান্ড শাহ আমান পোল্ট্রি ফিড, মাইন উদ্দিন স্টোর, সেলিম সাইকেল মার্ট, লিজা টেলিকম, সিরাজ টেলিকম, জসিম ক্রোকারিজ, শাকিব স্টোর, রাফসান বস্ত্র বিতান, আয়েশা ক্লথ স্টোর, রকি বস্ত্র বিতান, রাশেদ টেলিকম, সাজলিয়া বস্ত্র বিতান, আল মামুন ইলেকট্রনিক্স, মাহি বস্ত্র বিতান, শাহেদ টেইলার্স ও সোহান টেলিকম৷

 

সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (এসও) মো. দেলোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে কয়েকটি দোকানে গ্যাস সিলিন্ডার ও জ্বালানি তেল থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৈতী সর্ববিদ্যা, সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান, চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দিয়েছেন।

পাঠকের মতামত: