কক্সবাজার, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পালিয়ে বিয়ে, তারপরও নিরাপত্তাহীনতায় মন্ত্রীর মেয়ে

দীর্ঘ ছয় বছরের প্রেমকে ভালোবাসায় পরিণতি দিতে চেয়েছিলেন দুইজনে। কিন্তু পাত্রকে মানানো যয়ি নি। শেষ পর্যন্ত পালিয়েই বিয়ে করেন তারা। তারপরও মেলেনি সুখ। বিয়ের কয়েকদিনের মধ্যেই বুঝতে পারলেন, বাড়ির অমতে বিয়ে করায় কড়া মাশুল গুণতে হচ্ছে তাকে। তার ওপর রয়েছে প্রাণহানির আশঙ্কাও। তাই সরাসরি পুলিশের দ্বারস্থ হলেন নববধূ।

এদিকে, নববধূর পরিচয় জানতেই চোখ কপালে পুলিশের। কারণ তিনি রাজ্যের মন্ত্রীর মেয়ে। বাবা ও পরিবারের বিরুদ্ধেই অভিযোগ এনে পুলিশি নিরাপত্তার দাবি করেছেন তিনি।

ভারতের তামিলনাড়ুর এক মন্ত্রীর মেয়ে বেঙ্গালুরুর এক থানায় হাজির হয়েছেন। তিনি পুলিশি নিরাপত্তার দাবি জানান। কারণ জানতে চাইলে তিনি জানান, বাড়ির অমতে বিয়ে করেছেন। তারপর থেকেই তার ও স্বামীর প্রাণের ঝুঁকি তৈরি হয়েছে।

অভিযোগকারীর নাম জয়াকল্যাণী। পেশায় তিনি একজন চিকিৎসক। তার আরেক পরিচয় হলো তামিলনাড়ুর মন্ত্রী পিকে শেখর বাবুর মেয়ে। সম্প্রতিই প্রেমিক সতীশ কুমারকে বিয়ে করেন তিনি। কিন্তু বাবা প্রভাবশালী হওয়ায় তার ও ব্যবসায়ী স্বামীর জীবনের ঝুঁকি রয়েছে বলেই দাবি মন্ত্রীকন্যার। সেই কারণেই মঙ্গলবার তিনি বেঙ্গালুরু সিটি পুলিশের কমিশনারের কাছে নিরাপত্তার দাবি জানান।

পুলিশের কাছে সরাসরি বাবার বিরুদ্ধে মুখ না খুললেও, জয়াকল্যাণী জানান, বিয়ের পর থেকেই তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। যেকোনো মুহূর্তেই বড় কোনো বিপদ হতে পারে। সে কারণেই পুলিশি নিরাপত্তা চেয়েছেন তারা।

পাঠকের মতামত: