কক্সবাজার, শুক্রবার, ৩ মে ২০২৪

মা-বাবা হলেন প্রিয়াঙ্কা ও নিক

কদিন আগেই এক আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, তিনি ও নিক সন্তানের কথা ভাবছেন। প্রিয়াঙ্কা বলেন, ‘আমি মা হতে চাই। সৃষ্টিকর্তার কৃপায় সঠিক সময় এলে তা নিশ্চয়ই ঘটবে আমাদের জীবনে। আমি এ বিষয়ে কোনো তাড়াহুড়ো করতে চাই না। সন্তান নেওয়া আমার আর নিকের জন্য জীবনের গুরুত্বপূর্ণ ঘটনা হবে। আমরা দুজন সন্তান নেওয়া ব্যাপারে ভবিষ্যৎ পরিকল্পনা করছি। তবে বাচ্চা হওয়ার পরও আমি আমার কাজ করতে থাকব।’

প্রিয়াঙ্কার এ খবর মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আসছে একের পর এক শুভেচ্ছাবার্তা। কদিন আগেও প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্ক ভাঙার গুজব ছড়িয়েছিল। সেসব গুজব হাওয়ায় উড়িয়ে দিয়ে এখন নতুন এক ভূমিকা পালনের দায়িত্ব নিলেন দুজন। ১৪ ঘণ্টায় ইনস্টাগ্রামে প্রায় ২৫ লাখ মানুষ অনুভূতি জানিয়েছেন।

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন, তাঁর হাতে প্রচুর কাজের চাপ এবং ব্যস্ততা থাকা সত্ত্বেও তিনি পরিবার চান, পরিবারকে সময় দিতে চান। সন্তানের বিষয়ে তাঁর ইচ্ছার কথাও সেভাবে কখনো এড়িয়ে যাননি তিনি।

বলিউডে সারোগেসি (গর্ভ ভাড়া) পদ্ধতিতে মা-বাবা হওয়ার ঘটনা এটিই প্রথমবার নয়; এর আগে বলিউড তারকা শাহরুখ খান, সোহেল খান, ফারহা খান, একতা কাপুর, তুষার কাপুর, আমির খান, করণ জোহর, শিল্পা শেঠি, প্রীতি জিনতা সারোগেসি পদ্ধতিতে মা-বাবা হয়েছেন।

পাঠকের মতামত: