কক্সবাজার, রোববার, ৫ মে ২০২৪

শতভাগ সততার সম্মানে ভুষিত বিদায়ী ওসি পেকুয়া

পুলিশ জনতার বন্ধু হয়ে অপরাধ দমনে সততার সাথে একযোগে কাজ করলে বাংলাদেশের প্রতিটি থানাকে জনবান্ধব থানা হিসেবে রুপান্তর করা সম্ভব। কক্সবাজারের পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর বিদায় সংবর্ধনায় বক্ততারা একথা বলেন ।
বিদায়ী ওসি শেখ মোহাম্মদ আলী বক্তব্যে বলেন, এই জীবন স্থায়ী জীবন নয় এই জীবনের ভালোমন্দ পরকালে হিসেব দিতে হবে, আমার চেয়ারে বসে কারো উপর জুলুম করা আমার কাজ নয়। আমার কাজ রাষ্ট্রের অর্পিত দায়িত্ব যথাযথ পালন করা। তারপরও চলার পথে যদি মনের অজান্তে আমার কথায় কাজে কেউ কষ্ট পেয়ে থাকেন আমাকে দয়া করে ক্ষমা করবেন , পেকুয়াবাসীর কথা আমার মনে থাকবে।

শনিবার (২৮ মে) দুপুর ১২ টায় পেকুয়া থানা কম্পাউন্ডে পেকুয়া থানার ওসি তদন্ত কানন সরকারের সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার মোজাম্মেল হকের সঞ্চালনায় বিদায়ী সংবর্ধনায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়ার এসপি সার্কেল তৌফিকুল ইসলাম, বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার পূর্বিতা চাকমা,বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কামাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যোন উম্মে কুলসুম মিনু,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী। এতে স্থানীয় রাজনৈতিক ও সুশীল সমাজের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন ।

এসময় বিদায়ী ওসি শেখ মোহাম্মদ আলীকে পেকুয়াবাসীর পক্ষ থেকে শতভাগ সততার সম্মাননা স্বারকে ভূষিত করেন পেকুয়াবাসী।

পাঠকের মতামত: