কক্সবাজার, শনিবার, ২৮ নভেম্বর ২০২০

নাইক্ষ্যংছড়িতে করোনা আক্রান্তদের প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিলেন ওসি আলমগীর

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)::
প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে পরিবারও যখন মুখ ফিরিয়ে নেয়, বা বিধিনিষেধের কারণে দেখে থাকা ছাড়া কিছুই করতে পারে না, তখন ভরসা হিসাবে পাশে থাকছে নাইক্ষ্যংছড়ি থানা’র  পুলিশ সদস্যরা।
করোনা আক্রান্ত রোগীদের কিছু চাহিদা রয়েছে তা হাসপাতাল থেকে দেয়া সম্ভব নয়। যার মধ্যে থাকছে টিসু, হ্যান্ড সেনিটাইজারসহ প্রয়োজনীয়  সামগ্রী।  এসব সামগ্রী  পৌঁছে দিয়েছেন নাইক্ষ্যংছড়ি থানার নবাগত চৌকস পুলিশ অফিসার ওসি মোহাম্মদ আলমগীর হোসেন।
বুধবার (১ জুলাই) দুপুর থেকে  তিনি  হাসপাতালে এবং করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে প্রয়োজনীয় এসব সামগ্রী রোগীদের হাতে তুলে দেন।

এছাড়াও রোগীদের ব্যবহারের এবং খাবার জন্য  বিভিন্ন  প্রকার ফলসহ প্রয়োজনীয় সমগ্রী দেওয়া হয়।তাদের চাহিদা এবং ডাক্তারের পরামর্শের ভিত্তিতে প্রয়োজনে আরও কিছু সরবরাহ করা হবে বলে নাইক্ষ্যংছড়ি থানা’র পক্ষ থেকে নিশ্চয়তা দেয়া হয়েছে।

ওসি মোহাম্মদ আলমগীর  বলেন, বিধিনিষেধের কারণে রোগীর আত্মীয় স্বজনরা এখানে আসতে পারছেন না। পুলিশ না হয় স্বজন হয়ে তাদের পাশে দাঁড়িয়েছে। ওসি অারো বলেন আমি বান্দরবান পুলিশ সুপারের নির্দেশনায় এবং পরামর্শেই  সার্বক্ষনিক খবর রাখছি এসব রোগীদের কোনো কিছুর প্রয়োজন হচ্ছে কি না তা সব সময় খোজঁ খবর রাখছি এবং  বান্দরবান পুলিশ সুপারের পরামর্শেই আমরা তাদের সহযোগিতা করছি।

পাঠকের মতামত: