কক্সবাজার, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০

কক্সবাজার-চট্টগ্রাম সড়কে অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ আটক ১

চট্টগ্রামে অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ওই মাদক ব্যবসায়ীর নাম জনি চক্রবর্তী। অভিযানে মাদক পরিবহণের কাজে ব্যবহার করা একটি প্রাইভেট কারও জব্দ করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে লোহাগড়া উপজেলার লোহার দিঘীপাড় এলাকায় এ অভিযান চালায় লোহাগাড়া থানা পুলিশ।

চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক বলেন, একটি ইয়াবা পাচারকারী চক্র কক্সবাজার থেকে বড় একটি ইয়াবার চালান চট্টগ্রামে নিয়ে আসছে এ তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে একটি প্রাইভেটকারে তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। অভিযানে মাদক পাচারের অভিযোগে জনি চক্রবর্তী নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। জব্দ করা ইয়াবার আনুমানিক বাজার মূল্য প্রায় পৌনে দুই কোটি টাকা। ইয়াবা উদ্ধারের এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, বড় এ চালানের পেছনে ইয়াবা পাচারের বড় কোন হোতা জড়িত বলে ধারণা করা হচ্ছে। এ চালানের নেপথ্য হোতাদের বের করতে এরই মধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। এ বিষয়ে আরও তথ্য জানার জন্য গ্রেফতার হওয়া জনি চক্রবর্তীকে রিমান্ডে আনা হবে।

পাঠকের মতামত: