কক্সবাজার, মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

চকরিয়া সড়কে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

রাজু দাশ, চকরিয়া::

চকরিয়া- মহেশখালী সড়কে মিনি ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজির চার যাত্রী আহত হয়েছেন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা সাহারবিল ইউনিয়ন মাইজঘোনা বাজার সংলগ্নে এ মর্মান্তিক দুর্ঘটনায় ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত গিয়াস উদ্দিন ভুট্টো (৪২) মহেশখালীর কালামারছড়া ঝাপুয়া গ্রামের মোক্তার আহমদ চৌধুরীর ছেলে। তিনি চকরিয়া সান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীতে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।
আহতরা হলেন, নুর মোহাম্মদ (৫০) কালামারছড়া, মহেশখালী দক্ষিণ ছালিয়াতলি নতুন পাড়া ২নং ওয়ার্ডের নুরুল আলম ছেলে, জাহিদুল ইসলাম (৬) একই এলাকায় নুর মোহাম্মদ ছেলে, জাফর আলম (৪৫) কালামারছড়া ৭নং ওয়ার্ডে মৃত উম্মত আলী ছেলে,লেদু মিয়া (৬০) একই এলাকায় আইতুর আলী ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যোবায়ের জানান, মহেশখালী থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি সিএনজি চকরিয়া চিরিংগা এলাকায় যাচ্ছিলো। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। দুর্ঘটনায় ৪ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে দুই যাত্রী অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসক কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার পরিবারের কাছে হস্তান্তর করেন। এঘটনায় পরেই মিনি ট্রাক এবং সিএনজি অটোরিকশার চালক পালিয়ে যাওয়ায় আটক করতে সক্ষম হয় নেই বলে জানান।

পাঠকের মতামত: