কক্সবাজার, মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

চকরিয়ায় ডাম্পার ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক : দ্রুতগামী ডাম্পার ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ যাত্রী।

বুধবার (১৪ অক্টোবর) দুপুর সোয়া দুইটায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মইক্ক্যাঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ডাম্পার চালকের নাম বাবু (৪০)। তিনি খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের আবু বক্করের পুত্র বলে জানা গেছে। তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ জানায়, বুধবার দুপুর সোয়া দুইটার সময় কক্সবাজারমুখী চকরিয়া সার্ভিসের একটি বাসের সঙ্গে ডুলাহাজারাগামী একটি ডা¤পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ডাম্পার চালকের মৃত্যু হয়। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মুর্শেদুল আলম চৌধুরী দুর্ঘটনায় চালক নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, চকরিয়া সার্ভিসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ডাম্পার ট্রাকটি জব্দ করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: