কক্সবাজার, শনিবার, ২৩ অক্টোবর ২০২১

উখিয়ায় তিন লক্ষ পিস ইয়াবাসহ গজুঘোনার  ২ মাদক কারবারি আটক পলাতক – ৪

শাহেদ হোছাইন মুবিন, উখিয়া :
কক্সবাজারের উখিয়া পালংখালী এলাকায় অভিযান পরিচালনা করে ৩,০০,০০০ (তিন লক্ষ) পিস ইয়াবাসহ ০২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এসময় ঘটনাস্থল থেকে ৪ জন কৌশলে পালিয়ে যায়।

রবিবার (২৬ সেপ্টেম্বর ২০২১) ভোর সাড়ে ৫ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‍্যাব-এলিট ফোর্স হিসেবে আত্নপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন প্রকার অপরাধ নির্মূলের লক্ষে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে ।

আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে বিভিন্ন ধরনের অপরাধ চিহ্নিতকরণ এবং তার প্রতিরােধে র্যাব সর্বদা কাজ করে আসছে ।

আটককৃত আসামীরা হলেন, ধামনখলী গজুঘোনার মোঃ সোনা আলীর পুত্র আব্দুল মালেক (২৭) এবং মোঃ আলমের পুত্র মোঃ ওসমান গণি (২২) । পলাতক ৪ আসামী হলেন, উখিয়া রহমতের বিলের সিরাজের পুত্র মোঃ শাহজাহান (৪৫),ধামনখালীর আব্দুস সালামের পুত্র রবিউল শামীম ওরফে বাবুইশ্যা (২২), রহমতের বিলের কলিমুল্লাহর পুত্র কামাল উদ্দিন (৩২),ধামনখালীর নুরুল ইসলামের পুত্র মোহসেন আলী (২৪) ।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল মাদকের চালান মওজুদের খবর পেয়ে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারে অভিযান চলায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ২টি বস্তাসহ দুইজন কে আটক করা হয়। পরে বস্তা ২টি তল্লাশী করে ৩ লক্ষ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ আটককৃত আসামিদের উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে এবং পলাতক আসামীদেরকে আইনের আওতায় আনতে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

পাঠকের মতামত: