কক্সবাজার, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২

উখিয়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

নিজস্ব প্রতিবেদক :

র‌্যালি, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা, দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কাটাসহ বর্ণাঢ্য আয়োজনে কক্সবাজারের উখিয়ার উপজেলা ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল ৪ টার দিকে উখিয়া উপজেলা ছাত্রলীগের অয়োজনে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সদ্দাম হোসেনের নির্দেশে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহিদ মিনারে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর ফরিদ নিঝুম। এসময় তিনি বলেন, উখিয়ায় ছাত্রলীগ করা মানুষের সংখ্যা অনেক। কিন্তু চিন্তা ও চেতনায় ছাত্রলীগ ধারণ করা মানুষের সংখ্যা কতো। তাই প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ভালোবাসা ও বিনম্র শ্রদ্ধা তাদের প্রতি, যারা ইতিহাসের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও ছাত্রলীগকে ধারণ করেন চিন্তা ও চেতনায়।

পরে উখিয়া কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে কেক কেটে এবং অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণের মাধ্যমে ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনটির ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

উক্ত র‌্যালি, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা, দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কাটাসহ বর্ণাঢ্য আয়োজনে অংশ নেন ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী।

এদিকে উখিয়া উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি মকবুল হোছাইন মিথুন প্রতিষ্ঠাতা বার্ষিকীতে এক আবেগময় স্ট্যাটাস দিলে মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে শুরু করে এবং তাঁর অনুসারীরাও অতীত সরণে লিখছেন নানান কথা।

পাঠকের মতামত: