কক্সবাজার, রোববার, ৫ মে ২০২৪

উখিয়ার রত্নাপালং সর্দারপাড়া গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি::

উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পালংয়ের সর্দার পাড়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল (১৫ অক্টোবর) ৪ টার দিকে উখিয়ার রত্নাপালংয়ের সর্দার পাড়া আলহাজ্ব নছরত আলী সর্দার সমাজ কল্যাণ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।খেলায় হাকিম আলী মাতবর পাড়া ফুটবল একাদশ ৪ গোলে কামরিয়ার বিল নবজাগরণ ফুটবল একাদশ কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।অপরদিকে কামারিয়ারবিল ফুটবল একাদশ দুই গোল দেয়।খেলায় মাঠের চারদিকে দর্শকে খানায় খানায় পরিপূর্ণ ছিলো।
খেলা বিকেল ৪টায় শুরু হলেও ২ টা থেকে উখিয়ার বিভিন্ন জায়গা থেকে দর্শকরা আসতে শুরু করে।ফলে বেশ উৎসবমূখর পরিবেশে এ ম্যাচ সম্পন্ন হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সর্দার পাড়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক কক্সবাজার জজ আদালতের সিনিয়র আইনজীবী আলহাজ্ব নছরত আলী সর্দার সমাজ কল্যাণ মাঠের প্রতিষ্ঠাতা এডভোকেট খোরশেদ আলম, উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনটির সাধারণ সম্পাদক সোলতান মাহমদু চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমদ চৌধুরীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

খেলাশেষে বিজয়ী দল হাকিম আলী মাতবর পাড়া ফুটবল একাদশকে নগদ ২০ হাজার টাকাও কাপ তুলে দেন অতিথিরা, এবং পরাজিত দলকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়।
এ টুর্নামেন্টে এর আগেও যে টিমগুলো অংশগ্রহণ করেছে, সে টিমের খেলোয়াড়, ম্যানেজার ও রেফারিসহ সবাইকে নগদ অর্থও ক্রেস্ট দিযে সম্মাননা দেয় টুর্নামেন্টের আয়োজক কমিটি।

পাঠকের মতামত: