কক্সবাজার, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কুতুপালং ব্যবসায়ী সমিতির সভাপতি পদে মনোনয়ন জমা দিলেন জানে আলম

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসছে উখিয়া উপজেলার ঐতিহ‌্যবাহী কুতুপালং বাজার ব‌্যবসায়ী সমিতির নির্বাচন। তারই ধারাবাহিকতায় সভাপতি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করেছেন কুতুপালং বাজারের প্রতিষ্ঠাকালীন সুনামধন্য ব্যবসায়ী মরহুম আলতাফ হোসেনের সুযোগ্যপুত্র জানে আলম।

বুধবার (২ ই নভেম্বর) দুপুর ১২ টায় উখিয়া উপজেলা সমবায় সমিতির কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

এই সময় উপস্থিত ছিলেন কুতুপালং বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সদস্যবৃন্দসহ তার আত্মীয়-স্বজন।এই দিকে বাড়ছে প্রার্থীদের প্রচার-প্রচারণা তবে সবার মুখে মুখে এবং জনপ্রিয়তার শীর্ষে সভাপতি প্রার্থী জানে আলম।

গত মাসের ২৬ অক্টোবর কুতুপালং বাজার ব‌্যবসায়ী সমিতির নির্বাচনী তফসিল ঘোষনা করেছে নির্বাচন পরিচালনা কমিটি। তফসিল ঘোষনার পর পরই প্রার্থীরা নড়ে ছড়ে বসেছে নির্বাচনের প্রস্তুতি নিয়ে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীদের প্রচার প্রচারণা বৃদ্ধি পাচ্ছে। কুতুপালং বাজার এলাকায় নির্বাচনী আনন্দে যেন ঈদের আমেজ।

সরজমিনে ঘুরে দেখা যায় যে ,কুতুপালং বাজার ব‌্যবসায়ী সমিতির আসন্ন নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে ঘোষিত সভাপতি পদপ্রার্থী মোঃ জানে আলম । জানে আলম এর সাথে কথা বলে জানা যায় আগামী নির্বাচনে ভোটাররা তাকে সভাপতি পদে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদ ব‌্যক্ত করেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে তিনি ততই ভোটারদের কাছ থেকে সন্তোষ জনক সাড়া পাচ্ছেন বলে জানান।

কুতুপালং বাজার ব‌্যবসায়ী সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী জানে আলম একজন সাহসী ও কর্মঠ ব‌্যবসায়ী ও ব্যবসায়ীদের সুখে দুঃখে ন্যায় অন্যায় এবং সেই পরিপ্রেক্ষিতে বাজার ব‌্যবসায়ী সমিতির গুরুত্বপূর্ণ দায়িত্ব সভাপতি পদপ্রার্থীর ঘোষণা দেন।

পাঠকের মতামত: