কক্সবাজার, বুধবার, ১ মে ২০২৪

কক্সবাজারে ব্যর্থ প্রেমিকার আত্মহত্যা!

তাহজীবুল আনাম::

কক্সবাজারের পিএমখালীতে প্রেমিকের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে কিশোরী প্রেমিকা। পুলিশ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় কিশোরীর মরদেহ উদ্ধার করে । সোমবার মধ্যরাতে পিএমখালীর নয়াপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রিফা

আক্তার নয়াপাড়ার রাশেদুল ইসলামের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করত। এ ঘটনায় পুলিশ রিফার প্রেমিক রুবেল হোসেনকে আটক করেছে।পুলিশ ও গৃহকর্তা রাশেদুল ইসলাম জানান, সদরের ভারুয়াখালীর শামসুল আলমের মেয়ে রিফা আক্তার (১৩) পিএমখালীর নয়াপাড়ায় রাশেদুল ইসলামের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করত। বাড়ির সামনে অবস্থিত শ্রমিক রুবেলের সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে রিফার। ২ মার্চ রাতে রিফা আক্তার বাড়ির সকলের অজান্তে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন রিফাকে ডাকতে গেলে সাড়া শব্দ না পেয়ে বাইরের জানালা দিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তারা এসে ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। রিফার মা-বাবা এসে পুলিশের সাথে খবরা খবর নিয়ে বেকারি থেকে রুবেলকে আটক করে।

কক্সবাজার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ খাইরুজ্জামান জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের পর বাবা-মার কাছে হস্তান্তর করা হবে।

পাঠকের মতামত: