কক্সবাজার, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

করোনায় আক্রান্ত হয়ে রামুর ব্যাংক কর্মকর্তা আরমানের মৃত্যু

শাহীন মাহমুদ রাসেল::

প্রাণঘা‌তী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এনআরবি গ্লোবাল ব্যাংক লোহাগাড়া শাখার ম্যানেজার আরমান (৪৮) মারা গেছেন। বুধবার (১২ জুন) দিবাগত রাতে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান। পারিবারিক সুত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

সুত্র জানান, এনারবি গ্লোবাল ব্যাংকের এ কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত রমজান মাসের মাঝামাঝি সামান্য জ্বর জ্বর অনুভব করেন। তখন তেমন কোন ডাক্তারের পরামর্শ না নিয়ে অবহেলা করেন। ঈদেন কয়েকদিন আগে থেকে লক্ষণগুলো তীব্র হতে থাকে। সর্বশেষ রবিবার (৭জুন) কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন। রাত বারোটার দিকে জ্বর ডায়রিয়া শ্বাসকষ্ট তীব্র হলে সোমবার ঢাকার একটি প্রাইভেট হাসপালে নেয়া হয়। বুধবার দিবাগত রাতে ওই হাসপালেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুর সময় স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে যান তিনি। তার বড় ছেলে কক্সবাজার বয়েস স্কুল থেকে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে।

আরমানের গ্রামের বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের শাহ মদের পাড়া গ্রামের মাষ্টার আনোয়ারুল হকের ছেলে।

জনতা ব্যাংক দিয়ে ২০০২ সালে কর্মজীবন শুরু করেছিলেন তিনি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন বলে জানা গেছে।

পাঠকের মতামত: