কক্সবাজার, বুধবার, ২৮ অক্টোবর ২০২০

নড়াইলের ইয়াবা কারবারি কক্সবাজার র‌্যাবের হাতে আটক ২

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া বার্তা::
কক্সবাজার-টেকনাফ সড়কের কক্সবাজার বেতারের সামনে অভিযান চালিয়ে ১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় তাদের আটক করে শনিবার সকালে কক্সবাজার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ্দ করা হয় বলে র‌্যাব-১৫ জানিয়েছেন।
আটককৃতরা হলেন, নড়াইল জেলার লোহাগড়া থানার মলিকপুর ইউনিয়নের মৃত মজিদ মল্লিকের ছেলে মোহাম্মদ মিন্টু মল্লিক (৫০) এবং ছাবেদ মৃধার ছেলে মোহাম্মদ মোস্তফা (৩০) তারা দুজন উভয় গ্রামের বাসিন্দা। কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার বেতারের সামনে থেকে মাদক ব্যবসায়ীরা ইয়াবা বেচাকেনার উদ্দেশ্য অবস্থান করছিল, এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে উপস্থিত লোকজনের সামনে তাদের হাতে থাকা ব্যাগ ও দেহ তল্লাশি করে ১ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃতদের স্বীকারোক্তিতে জানা যায়, পলাতক আসামিরাসহ তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পাঠকের মতামত: